ক্যাম্পাস স্মৃতি
- প্রিন্স আহমেদ - অপ্রকাশিত ১৮-০৫-২০২৪

এক সে শীতে শিশির মাথে
লভিয়াছিলাম দিঠি,
মাঝে পড়ে শুধু চারটে পৌষ
কিছু মুঠোভরা স্মৃতি!
এক মুঠোহাতে আধ ডোবানো
কয়েক ফালি চাঁদ,
গিটার, গানে, চারমিনারে
বন্ধু বিলাসী রাত!
হৃদয় খাঁচার ভালোবাসার
নীল স্বপ্নের ঘরে,
হাসি কান্নারা আল্পনা আঁকা
এক নীল আঁচলের পরে।
হাকিম, ফুলার তেমনই তো আছে
সন শেষে সন হয়,
নিশ্চুপে শুধু ফিকে হয় সেথা
এক পথকবির পরিচয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।